বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাল্যবিবাহ দেওয়ায় মেয়ের বাবাসহ ২ জনের কারাদণ্ড একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম 
চরমোনাইতে অগ্নিকাণ্ড, দিনমজুরের ঘর পুড়ে ছাঁই

চরমোনাইতে অগ্নিকাণ্ড, দিনমজুরের ঘর পুড়ে ছাঁই

বরিশাল রিপোর্ট ডেস্কঃ  চরমোনাইতে অগ্নিকাণ্ডে দিনমজুরের ঘর পুড়ে ছাঁই হয়ে গেছে। রান্না ঘরের বৈদ্যুতিক লাইন থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। মূহুর্তেই আগুনের লেলিহান ছড়িয়ে পড়ে টিনের ঘর পুরোটা পুড়ে যায়।

 

খবর পেয়ে বরিশাল ফায়ার সার্ভিস ঘটনাস্থলে যাওয়ার আগেই স্থানীয়রা আগুন নিভিয়ে ফেলে।বরিশাল সদর উপজেলার চরমোনাই ইউনিয়নের ৭নং ওয়ার্ডের পাটনীবাড়িতে রাত পৌনে ৮টার দিকে অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে। ঘর মালিক বিমল চন্দ্র মাঝি আগুন নেভাতে গিয়ে আহত হয়েছেন।

দিনমজুর বিমল চন্দ্র মাঝি জানান, হঠাৎ করেই রাত পৌনে ৮টার দিকে তার টিনের ঘরের রান্নাঘর থেকে  মাধ্যমে আগুন লেগে যায়। এ সময় তিনি চিতকার দিলে  স্থানীয়রা ছুটে এসে  আগুন নিয়ন্ত্র আসার আগেই  ঘরে থাকা টিভি, ফ্রিজ, আলমারিসহ অন্যান্য জিনিসপত্র পুড়ে যায়। আগুনের তীব্রতার কারণে ঘর থেকে কিছু বের করতে পারেননি তিনি।

বিমল মাঝি আরো জানান, তার ঘরে নগদ প্রায় ৫০ হাজার টাকা ও প্রায় ৮ ভরি স্বর্ণালংকার ছিল। যা পুড়ে ছাঁই হয়ে গেছে।

 

স্থানীয়রা জানান, অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে আসার আগেই তারা আগুন নিভিয়ে ফেলেন। কিন্তু ততক্ষণে ঘরের সবকিছুই পুড়ে ছাঁই হয়ে গেছে।

 

এদিকে অগ্নিকাণ্ডের খবর পেয়ে দ্রুত সেখানে ছুটে যান ইউনিয়ন চেয়ারম্যান আবুল খায়ের মো: এছহাক ও ৭নং ওয়ার্ডের সাবেক মেম্বার মিলন খান। এ সময় কান্নায় ভেঙে পড়েন দিনমজুর বিমল মাঝি।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana